আসছে শাওকির নতুন ওয়েবসিরিজ কারাগার !

বাংলাদেশের ওয়েবসিরিজ ইন্ড্রাস্ট্রিকে বড়সড় যে ক’টি ওয়েবসিরিজ ধাক্কা দিয়ে সতেজ করে তুলেছিলো তাদের মধ্যে অবশ্যই তাকদীরের নাম আগে উঠে আসবে। তাকদীর সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত বাংলা ওয়েব সিরিজ, এটি বাংলা ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ ২০২০ সালের ১৮ ডিসেম্বর থেকে স্ট্রিমিং করা হয়। হইচই পঁচিশটি ওয়েব সিরিজের ঘোষণা করে, তাদের মধ্যে বাংলাদেশ কেন্দ্রিক তাকদীর অন্যতম। এই ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী,মনোজ কুমার প্রামাণিক, সানজিদা প্রীতি, পার্থ বড়ুয়া ও সোহেল মন্ডল।



তাকদিরের গল্পের বৈচিত্রতার মোহনীয়তায় দর্শক তাকদীরের গল্পের বাঁকে হাবুডুবু খাচ্ছিলো। বাংলাদেশের প্রেক্ষাপটে এরকম ভাঁজের গল্পের ঝাঁজ দর্শকরা খুবই কম পেয়ে থাকে। চঞ্চল চৌধুরীর অনবদ্য অভিনয়, সংলাপ ভঙ্গিমা একটি কাজের মাত্রা বাড়িয়ে দেয়। শুধু চঞ্চল চৌধুরী নয়, তাকদিরের জন্য লড়েছিলো টিমের সবাই। তারই ধারাবাহিকতায় আবারও চঞ্চল চৌধুরীর সাথে কাজে নামতে যাচ্ছেন পরিচালক সৈয়দ আহমেদ শাওকী । এবার হইচইতে আসছে ‘কারাগার’ নামক ওয়েবসিরিজ। ওয়েবসিরিজটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তাহলে কি আরও এক নতুন চমকের অপেক্ষায় সিনেমাপ্রেমীরা?




কারাগারের রহস্যময় একটি সেল হচ্ছে ৫০১, বহুদিন ধরে সেই সেলটি বন্ধ পড়ে আছে। এই ৫০১ নাম্বার সেলে হঠাৎ করেই একজন কয়েদী হাজির হলো, দাবি করলো, সে অমর এবং ২০০ বছর ধরেই সে এই রহস্যময় সেলে বন্দী। এই রহস্য বা মিস্ট্রির সাথে ইতিহাস বা হিস্ট্রির যোগসূত্রে এক গা ছমছম করা গল্পই নিজস্ব মুন্সিয়ানা দিয়ে সেলুলয়েডে হাজির করতে যাচ্ছেন সৈয়দ আহমেদ শাওকী। এমনই এক বার্তা পাওয়া গেলো হইচই এর অফিশিয়াল পেইজে।

ইতিমধ্যেই তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকির একটি মাত্র ওয়েবসিরিজ তাকদির দর্শক মহলে বেশ সাড়া পেয়েছে। বাংলাদেশে যেন সিনেমার শুভ যুগ ফিরে এসেছে আবার। চলচ্চিত্র পাড়ার একের পর এক শুভ সংবাদে আনন্দে ভাসছেন দেশের সিনেমাপ্রেমীরা । ঠিক এখানেই ২০২০ সালের ১৮ ডিসেম্বর মুক্তি পাওয়া তাকদির বাংলাদেশের ওটিটি কন্টেন্ট হিসেবে বেশ সাড়া ফেলেছিলো। তারপর যদিও অনেকেই পালের স্রোতে হাওয়া ভাসিয়ে নতুন নতুন কন্টেন্ট নির্মাণ করেছেন, তবে দর্শক মহল থেকে এর ভালো মন্দের বার্তা পাওয়া গিয়েছে।

এই লেখাটি শেয়ার করুন