ছাইলিপি ইদ সংখ্যা – ২০২১

ইদ মুবারক!

বছর ঘুরে আবার এলো খুশির ইদ। এই ইদ নিয়ে আমাদের কত আগ্রহ-অপেক্ষা।বছরের এই একটা দিন। যতই মুখে বলে বেড়ান বড় হলে ইদের মজা থাকে না। এই কথা কতটুকু যৌক্তিক সেটা পকেটে ঢুকিয়ে আমরা আপনাদের জানাই ছাইলিপি ইদের বিশেষ সংখ্যাটি প্রকাশ হয়েছে।

সংখ্যাটি তিনটি মাধ্যমে পড়তে পারবেন। রিয়েল ম্যাগাজিনের স্পর্শ পেতে চাইলে পড়তে পারনে ফ্লিপ ম্যাগাজিন। অনলাইনে “পিকচার বাই পিকচার” লে-আউটে পড়তে পারবেন। চাইলে “ডাউনলোড” করে আপনার সুবিধা মত সংখ্যাটি পাঠ করতে পারবেন।

ম্যাগাজিনটি খুব বেশি বড় করতে পারিনি আমরা। তবে যে লেখাগুলো আছে সেগুলো পড়ে পাঠক তৃপ্তির ঢেকুর তুলবে সেটার আশ্বাস দিচ্ছেন সম্পাদক। প্রত্যেকটি লেখা সম্পাদকের নিজের প্রিয়। সম্পাদক আশা করেন! লেখাগুলো পাঠকের হৃদয় ছুঁয়ে যাবে!

পশ্চিমবঙ্গের পাঠকদের প্রতি একটি মানবিক আবেদন-

আমাদের স্বাগত জানান-

প্রিয় পাঠক,
ম্যাগাজিনটি পড়ে আপনার যদি ভালো লেগে যায়, সেই ভালো লাগাই আমাদের স্বার্থকতা। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসকে স্বাগত জানাতে পারেন। স্বাগত জানাতে, ম্যাগাজিনটি আপনার পছন্দের যে কোন মূল্য পাঠাতে পারেন বিকাশ অথবা নগদে।

বিকাশ এবং নগদ নাম্বার- 01703689295

ডাউনলোড করতে অসুবিধা হচ্ছে? এখানে ক্লিক করুন ।

এই লেখাটি শেয়ার করুন

সম্পাদকের কথা

লেখালিখি ও সৃজনশীল সাহিত্য রচনার চেষ্টা খুবই সহজাত এবং আবেগের দুর্নিবার আকর্ষণ নিজের গভীরে কাজ করে। পাশাপাশি সম্পাদনা ও প্রকাশনার জন্য বিশেষ তাগিদে অনুভব করি। সেই প্রেরণায় ছাইলিপির সম্পাদনার কাজে মনোনিবেশ এবং ছাইলিপির পথচলা। ছাইলিপিতে লিখেছেন, লিখছেন অনেকেই। তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। এই ওয়েবসাইটের প্রতিটি লেখা মূল্যবান। সেই মূল্যবান লেখাকে সংরক্ষণ করতে লেখকদের কাছে আমরা দায়বদ্ধ। কোন লেখার মধ্যে বানান বিভ্রাট থাকলে সেটির জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করছি। ছাইলিপি সম্পর্কিত যে কোন ধরনের মতামত, সমালোচনা জানাতে পারেন আমাদেরকে । ছাইলিপির সাথে থাকার জন্য ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *