দরদ মুভিঃ কেমন হয়েছে শাকিবের এই সিনেমা? Dard (2024)

দরদ মুভিঃ কেমন হয়েছে শাকিবের এই সিনেমা? Dard (2024)

সিনেমানামা ডেস্ক

(দেখে নিন এক ঝলক কেমন হলো দরদ সিনেমার ট্রেলার?)

ঈদুল ফিতর (২০২৪) এ মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশের কিং খান শাকিব খানের বহুল প্রতিক্ষিত সিনেমা ‘দরদ’। সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অনন্য মামুন। সিনেমাটির মুক্তি ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে শাকিব প্রেমীদের মাঝে। সিনেমাটি কি ১০০ কোটির ক্লাবে যাচ্ছে? কিংবা সাকিবের সাথে সোনালের রয়েছে কি চুম্বন দৃশ্য? সেসব নিয়ে আমাদের এই বিশেষ আয়োজন।

শাকিবের সাথে চুম্বন দৃশ্যে দেখা যাবে সোনালকে?

 

শাকিব খানের সাথে চুটিয়ে অভিনয় করছেন ইমরান হাশমির একসময়ের নায়িকা সোনাল চৌহান। ২০০৮ সালে মুক্তি পাওয়া বলিউড ব্লকবাস্টার জান্নাত সিনেমায় ইমরান হাশমীর বিপরীতে ছিলেন সোনাল। সেই সিনেমায় ইমরান হাশমির সাথে চুম্বন দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিলো তাকে। এ ছাড়াও ২০১৩ সালে মুক্তি পাওয়া থ্রিজি সিনেমায়ও বিকিনী পড়ে সাগরপাড়ে গড়াগড়ি খেতে দেখা গিয়েছিলো সোনালকে।  তাহলে কি এবার শাকিব খানের সাথে সোনাল চৌহনের চুম্বন দৃশ্য থাকছে? শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমাম “দরদ। যার পরিচালনায় রয়েছেন অনন্য মামুন”

ভারতের বেনারসে জমিয়ে হয়েছে ‘দরদ’ সিনেমার শুটিং। যেখানে প্রথমবারের মতো বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এরই মধ্যে শুটিং সেটে ধারণ করা বেশ কিছু দৃশ্য প্রকাশ্যে এসেছে। যেখানে শাকিব খানের সঙ্গে দারুণ রসায়ন চোখে পড়েছে সোনালের। বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেতার সঙ্গে অভিনয়ে বেশ খুশি সোনাল। ভারতীয় সংবাদমাধ্যম এই সময়কে তিনি জানিয়েছেন, শাকিবের মতো বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করে তিনি খুব খুশি।

 

ভালোবাসা দিবসে মুক্তি ঘিরে বেনারসে টানা শুটিং চলছে ‘দরদ’ সিনেমার। এরই মধ্যে বেশিরভাগ অংশের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন। সম্প্রতি প্রকাশ্যে এলো সিনেমাটির বেশ কিছু স্থিরচিত্র। যেখানে শাকিব খান ও সোনাল চৌহানকে দেখা গেছে নতুনরূপে অর্থাৎ নতুন কেমিস্ট্রিতে! একে অন্যের সঙ্গে রোমান্সে মেতেছেন তারা।

ছবিগুলোতে দেখা যায় ঢিলেঢালা কালো প্যান্ট ও শার্ট পরনে শাকিব খান আর সোনাল পরে আছেন ফুলের আলপনায় গোলাপি রঙের শাড়ি। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা প্রশংসায় ভাসিয়েছেন দুজনকে।বলিউডের হট থ্রব নায়িকা সোনাল চৌহান, তার গ্লামার লুকে ফুটে উঠেছে কামুকতার চরম ছাপ। শাকিবের সাথে চুম্বন দৃশ্যে আদৌ সোনাল চৌহানকে দেখতে পাওয়া যাবে কি না সে সম্পর্কে রয়েছে ধোঁয়াশা। তবে ধারণা করা যাচ্ছে যেহেতু এটি প্যান ইন্ডিয়ান সিনেমা, সেহেতু শাকিবের সাথে চুম্বন দৃশ্যে অভিনয় করতে দেখা যেতে পারে সোনালকে।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ মুক্তি পেয়েছে ঈদ উল ফিতর ২০২৪ এ। বাংলাদেশের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’। শাকিব-সোনাল ছাড়া এতে আরো অভিনয় করছেন পায়েল সরকার, রাহুল দেব সহ আরও অনেকে।

শাকিবের প্রশংসায় মুখর সোনাল চৌহান

ভারতের বেনারসে চলছে ঢালিউড কিং শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘দরদ’ এর শ্যুটিং। সেই শ্যুটিং এর কিছু স্থির চিত্র ইতিমধ্যেই প্রকাশ হয়েছে। যেখানে সোনাল চৌহানের সাথে ঢাকার কিং নম্বর ওয়ান শাকিব খানের বেশ ক্যামেস্ট্রি চোখে পড়েছে। ইমরান হাশমির একসময়ের নায়িকার সাথে যেন অভিনয়ে বেশ ভালো সময় পাড় করছেন ঢালিউড কিং শাকিব খান। সোস্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে সিনেমার শ্যুটিং এর খবর দিয়ে যাচ্ছেন পরিচালক অনন্য মামুন। সম্প্রতি এক পোস্টে মামুন জানিয়েছেন “শাকিব-সোন্যাল সহ পুরো সেট ভাইরাস জ্বরের কবলে। তাও শ্যুটিং এ কোন বাদ যাচ্ছে না। সবাই দিন রাত এক করে শ্যুটিং করে যাচ্ছে।” তাই ঠাট্টা করে বলাই যায়, শাকিব সোন্যাল পুড়ছে প্রেমজ্বরে।

আসছে দরদ সিনেমার নতুন গান
“কী ভাবাও, কী ভাসাও গানটিতে কন্ঠ দিয়েছেন বালাম।”

এদিকে শাকিবের প্রশংসা করেছেন সোনাল চৌহান। শাকিবের এত ফ্যানবেইজ আছে তা সোনাল এর আগে জানতো না। কিন্তু শাকিবের সাথে কাজ করে সোনাল টের পেয়েছে। কেন শাকিবকে ঢালিউডের কিং বলা হয়। শুটিং শুরু আগে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকরা বলেছিলেন “শাকিব আপনি হিন্দিতে কিছু বলুন।” এরপর শাকিব বলেন, “আমি তত ভালো হিন্দি পারি না। তবে চেষ্টা করতে পারি” এরপর শাকিব যখন হিন্দি বলা শুরু করলেন। তখন সোনাল কি বললো চলুন দেখে নেই। ‘দরদ’ মুক্তি দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে ২০২৪ এর ফেব্রুয়ারী মাসে। ভালোবাসা দিবস উপলক্ষ্যে মুক্তি দেওয়া হবে সিনেমাটিকে।

 

হ*ট সেক্সি সোনাল চৌহান | দেখলেই সর্বনাশ

ঢালিউড কিং শাকিব খান পা দিয়েছেন বলিউডের মাটিতে। এত দিন গুঞ্জন শোনা গেলেও পরিচালক অনন্য মামুনের হাত ধরে বলিউডে ডেবিউ হতে যাচ্ছে ঢালিউডের হাইয়েস স্ট্যারডম শাকিব খানের। ‘দরদ’ নামের এই সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের হটথ্রব অভিনেত্রী সোনাল চৌহান।

সোনাল চৌহান অভিনেত্রী ছাড়াও ভারতীয় একজন মডেল ও গায়িকা। তিনি কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী খেতাব জিতেছেন। মালয়েশিয়ার সারাওয়াক রাজ্যের মিরিতে মিস ওয়ার্ল্ড ট্যুরিজম-২০০৫ এর মুকুট অর্জন করেছেন। আবার অনেক ফ্যাশন শোয়ের জন্য র‌্যাম্পে হেঁটেছেন এবং এলজি, রিল্যায়েন্স সিডিএমএ, হিরো হোন্ডা প্যাশন, নোকিয়া, হিন্দুস্তান টাইমস, দিল্লি টাইমসসহ একাধিক ব্র্যান্ডের প্রচারে মডেল হয়েছেন।

২০০৬ সালে মুক্তি পায় হিমেশ রেশমিয়ার ‘আপ কা সুরুর’ শ্রোতাপ্রিয় অ্যালবাম। এতে মডেল হিসেবে প্রথমবারের মতো ডেবিউ হয় সোনাল চৌহানের। পরবর্তীতে ২০০৮ সালে বলিউড অভিনেতা ইমরান হাশমির সঙ্গে ‘জান্নাত’ সিনেমায় দেখা যায় তাকে।সেই সিনেমায় ইমরান হাশমী’র সাথে চুম্বন দৃশ্যে অভিনয় করে ব্যাপক সারা ফেলেছিলেন । সেই সময় ব্যাপক আলোচনার সৃষ্টি করে সিনেমাটি। এই সিনেমার গানও জনপ্রিয়তা লাভ করে তখন।

সোনাল চৌহান মূলত ইমরান হাশমির সঙ্গে কাজ করে আলোচনায় আসেন। এরপরও বলি ইন্ডাস্ট্রিতে সেভাবে কাজ করতে দেখা যায়নি তাকে। কাজের পরিমাণ অনেকটা কমিয়ে দেন। পরবর্তীতে তামিল ও তেলেগু ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন এ অভিনেত্রী।

তবে মাঝে কয়েকটি বলিউড সিনেমায় কাজ করেছেন। কিন্তু সেগুলো সেভাবে আলোচনায় আসেনি। এছাড়া তাকে সবশেষ চলতি বছর দক্ষিণী তারকা প্রভাসের ‘আদি পুরুষ’ সিনেমায় দেখা যায়।

সোনাল চৌহান তার ফিল্মি ক্যারিয়ারে স্টারডাস্ট, ফিল্মফেয়ারসহ কয়েকটি পুরস্কার জিতেছেন। ২০০৫ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ টাইটেলে ভূষিত হন তিনি।

শোনালের দেহের গড়ন এবং গ্ল্যামারে বলিউড জুড়ে রয়েছে তার অসংখ্য ফ্যান; সোনালের উত্তপ্ত ছবিতে যেন বুঁদ হয়ে থাকে তার ফ্যানেরা; সেই সাথে দুর্দান্ত অভিনয় আর মিষ্টি কন্ঠ তো আছেই। সব মিলেমিশে সোনালকে বলিউডের অপ্সরী বললেও ভুল হবে না। সেই সোনাল এবার অভিনয় করতে চলেছেন বাংলা সিনেমায়। তাইতো দর্শকদের প্রত্যাশাও এবার বেশি, কেমন করে মিষ্টি গলায় মিষ্টি শব্দ বলবেন সোনাল? সেটি শোনা এবং দেখার জন্য উৎকন্ঠায় বাংলাদেশের সিনেমাপ্রেমীরা।

শাকিব খান ও সোনাল চৌহান অভিনীত ‘দরদ’ সিনেমাটি বাংলা ভাষার পাশাপাশি হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় নির্মাণ করা হবে। টানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে এর কাজ শেষ করা হবে। এটি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে রিলিজ করা হবে।

সিনেমাটির শ্যুটিং শেষ হয়েছে ১৫ই নভেম্বর। ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি দরদ নামের সিনেমাটি মুক্তি দেওয়ার কথা শোনা যাচ্ছে।

প্রিয় দর্শক, ভিডিওটি ভালো লাগলে অবশ্যই ভিডিওটিতে লাইক এবং পরবর্তীতে এই চ্যানেল থেকে নতুন ভিডিওর আপডেট পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না।

“বিনা অনুমতিতে এই ওয়েবসাইটের কোন লেখা কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ। কেউ যদি অনুমতি ছাড়া লেখা কপি করে ফেসবুক কিংবা অন্য কোন প্লাটফর্মে প্রকাশ করেন, এবং সেই লেখা নিজের বলে চালিয়ে দেন তাহলে সেই ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য থাকবে
ছাইলিপি ম্যাগাজিন।”

সম্পর্কিত বিভাগ

পোস্টটি শেয়ার করুন

Facebook
WhatsApp
Telegram
এখন আমি কাউকেই বিশ্বাস করি না

এখন আমি কাউকেই বিশ্বাস করি না

জোবায়ের মিলন এখন আমি কাউকেই বিশ্বাস করি না মেজর সিনহার ঘটনায় চাঁদ অার সূর্য বাতিল করলো কফির অাড্ডা বন্যায় অাগত জলে শিশুরা ভাসাল নৌকা কিছু ...
8 Surprising Ways Politics Can Affect You

8 Surprising Ways Politics Can Affect You

Cursus iaculis etiam in In nullam donec sem sed consequat scelerisque nibh amet, massa egestas risus, gravida vel amet, imperdiet volutpat rutrum sociis quis velit, ...
পথের খোঁজে | অরবিন্দ মাজী

পথের খোঁজে | অরবিন্দ মাজী

|অরবিন্দ মাজী   বাতিঘরের আলোয় চোখ রেখে সুদূরে সাগর পারে আবছা আঁধারে হারানো পথ খুঁজে ফিরি বারে বারে…   ক্লান্ত মনে সর্বাঙ্গে জমাট অবসাদ ঢেউদের ...
  কিছু তোমার অজানা- নেহাল মাহমুদ

  কিছু তোমার অজানা- নেহাল মাহমুদ

 নেহাল মাহমুদ  অনেক তো হলো, পেরিয়ে গেছে অনেকটা দিন। সময়গুলো দিন,মাস,বছর,যুগের হিসাব করে জীবনটাই হয়তো থেমে যাবে কোন একটা মূহুর্তে আমার এপারে। মনে হয় সব ...
হেমন্তের গান - সোমা মুৎসুদ্দী

হেমন্তের গান – সোমা মুৎসুদ্দী

 সোমা মুৎসুদ্দী    হেমন্তের আগমনী গান,  জুড়িয়ে দেয় সবার প্রাণ।  সবুজ মাঠে কৃষকের হাসি,  দেখতে আমি বড়ো ভালোবাসি।  নতুন ধানের এলো মৌসুম,  পিঠে ও পুলি ...